বাইডেনকে কটাক্ষ করে ‘গজনি বাইডেন’ বললেন কঙ্গনা

বাইডেনকে কটাক্ষ করে ‘গজনি বাইডেন’ বললেন কঙ্গনা

কোন রাখঢাক না রেখেই কারো মুখের উপর নিজের বিস্ফোরক মন্তব্য প্রকাশ করে ফেলাটা যেন বলিউড নায়িকা কঙ্গনা রনৌতের সহজাত বৈশিষ্ট্য হয়ে গিয়েছে। মার্কিন নির্বাচনের ফলাফল নিয়ে মন্তব্য করতে গিয়েও এর ব্যতয় ঘটেনি।

 

 

যেখানে অন্য সব বলিউড-হলিউড তারকা সাদরে অভিনন্দন জানাচ্ছেন নব্য মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে। সেখানে প্রেসিডেন্টকে স্বাগত জানানো তো দূরে থাক, তাকে ২০০৮ সালে মুক্তি পাওয়া আমির খানেরগজনিসিনেমারগজনিবলে আখ্যায়িত করেছেন 'কুইন' খ্যাত এই অভিনেত্রী। কঙ্গনা মার্কিন প্রেসিডেন্টকে কটাক্ষ করে বলেছেন, ‘গজনি বাইডেন

 

কঙ্গনা তার টুইটে লিখেছেন, ‘গজনি বাইডেনের কথা বলতে পারি না! মিনিট পর পর এই বয়স্ক লোকটার (বাইডেন) মেমোরি ক্রাশ করে। তার নিজের মানুষজন কী যে ওষুধপত্র খাওয়ায়, কে জানে! মনে হচ্ছে, জো বাইডেনকে কেবল সামনে বসিয়ে রেখে কমলা হ্যারিসকেই সবটা সামলে শো'টা চালিয়ে নিতে হবে।

 

ধারণা করা হচ্ছে, কঙ্গনা মূলত নারীর ক্ষমতায়নকে ফোকাস করতে গিয়েই হয়তো জো বাইডেন সম্পর্কে এই মন্তব্য করেছেন। কারণ, তিনি আরও লিখেছেন, ‘যখন কোন নারী সামনের দিকে এগিয়ে আসে, তখন সে কেবল একা এগিয়ে আসেন না। অন্য সকল নারীদের এগিয়ে আসার জন্যও জায়গা করে দেয়।

 

কঙ্গনা তার টুইটের সঙ্গে কমলা হ্যারিসের বক্তব্যের একটি ভিডিও সংযুক্ত করে দিয়েছেন।